জেনে নিন ২০১৭ রিলিজ হওয়া অসাধারণ কিছু ছবির কথা

বছরের শেষ দিনে এসে এই বছরের দেখা (শুধু হলিউড) সেরা ১০ টি মুভির লিস্ট বানিয়ে ফেললাম। অনেক ভালো মুভিই এখনো দেখা হয় নি আবার অনেকগুলার


Md Nahid:  বছরের শেষ দিনে এসে এই বছরের দেখা (শুধু হলিউড) সেরা ১০ টি মুভির লিস্ট বানিয়ে ফেললাম। অনেক ভালো মুভিই এখনো দেখা হয় নি আবার অনেকগুলার ভালো প্রিন্ট নামে নি এখনো। যেগুলো দেখেছি এর মাঝখানে ২০১৭ তে এখন পর্যন্ত যে ১০ টা হলিউড মুভি ব্যক্তিগতভাবে আমার সবচেয়ে বেশি ভালো লেগেছে

1.The Big Sick :- সিলিকন ভ্যালি সিরিজ এর ফ্যানদের Dinesh চরিত্র টা অনেক ফেভারিট হওয়ার কথা।দিনেশ চরিত্রে অভিনয় করা Kumail Nanjiani এর জীবনের একটি সত্য ঘটনার উপর বানানো মুভিটি, মূল চরিত্রেও উনি আছেন। মুভিতে ফ্যামিলি,ফ্রেন্ডশিপ, লাভ সহ আরও অনেক কিছু সুন্দর ভাবে তুলা ধরা হয়েছে আমার হিসাবে এই বছরের বেস্ট মুভি এটাই।

2.Dunkrik :- আবারো নোলান ম্যাজিক.. ডানকার্ক সত্য কাহিনীর উপর বানানো মুভি। মূল কাহিনী ছিলো ধরতে গেলে ব্রিটিশ সৈন্য দের পালিয়ে যাওয়ার কাহিনী.. এই সামান্য কাহিনী থেকে মূল প্লটে কোন রকম চেঞ্জ না করে নোলান যা বানিয়ে দেখিয়েছে এক কথায় অবিশ্বাস্য। এখন পর্যন্ত ২য় বিশ্বযুদ্ধের উপর বানানো সবচেয়ে বেশি আয় করা মুভি ডানকার্ক, একাধিক ক্যাটাগরিতে অস্কার জিতারো সম্ভাবনা আছে মুভিটির।

3.Logan :- সুপারহিরো মুভি পছন্দ করে কিন্তু Wolverine কে ভালো লাগে না এমন মানুষ হয়তো পাওয়া যাবে না। অনেক পছন্দের একটা সুপারহিরোর শেষ মুভি তাই আলাদা আবেগ কাজ করেছে মুভিটা দেখার সময়। লোগান কে এক্স মেন সিরিজের তো বটেই মার্ভেল এর ইতিহাসের অন্যতম সেরা সুপারহিরো মুভি বলা যায় নিঃসন্দেহে।

4.Gifted :- একেবারে বছরের শেষে এসে দেখলাম মুভিটা আর কিছুদিন আগে দেখলে আলাদা করেই একটা পোস্ট লেখতাম মুভিটা নিয়ে। এক কথায় মাস্টারপিস একটা মুভি। Mary Adler চরিত্রে অভিনয় করা পিচ্চিটাকে মনে থাকবে অনেকদিক ওর অভিনয় টা ছিলো পুরা অন্য লেভেল এর অসাধারণ বললেও কম হয়ে যায়।

5.IT :- স্টিফেন কিং এর নবেল এর ওয়ান অফ দ্যা বেস্ট এডাপটন হিসাবে অখ্যায়িত করেছে ক্রিটিক্সরা এই মুভিকে। অনান্য সাধারণ ১০ টা হরর মুভির চেয়ে আলাদা মুভি কেউ শুধু ভয় পাওয়ার নিয়তে যদি এই মুভি দেখেন তাহলে হতাশ হবেন। পারসোনালি আমার কাছে মুভিটা খুবিই ভালো লেগেছে হরর মুভির ইতিহাসে এটি এখন পর্যন্ত সবচেয়ে বেশি আয় করা মুভি।

6.Dead Man Tell No Tales :- এটি ছিলো Pirates of the Caribbean সিরিজের ৫ম মুভি। সত্যি কথা বলতে গেলে মুভিটা ক্রিটিক্যালি সমালোচিত হওয়ার পাশাপাশি বক্স অফিসেও আগের তিন মুভির তুলনায় সফলতা পায় নি Rotten Tomatoes এ approval rating ছিল মাত্র ৩০%। তবুও কেন জানি মুভিটা আমার অনেক ভালো লেগেছে। এই মুভি দেখার সময় এই সিরিজের প্রথম দুইটা মুভি দেখার অনুভূতি পাচ্ছিলাম, মুভির ভিলেন টাও অনেক জোশ

7.Beauty and the Beast :- মিউজিক্যাল রোমান্টিক মুভিগুলো আমার সব সময়ই ভালো লাগে আর এই মুভিতে তো পছন্দের অভিনেত্রী এমা ওয়াটসন ছিলো, আমি এনিমেশন টাও দেখে নি এই মুভিটা অনেক ভালো লাগার এটাও
অন্যতম কারন ছিলো। এটি এখন পর্যন্ত এই বছর এর সবচেয়ে বেশি আয় করা মুভি।

8.The Hitman’s Bodyguard :- এই বছর এর বেস্ট অ্যাকশন কমেডি মুভি ছিল এটি আমার হিসাবে। একেবারে প্রথম থেকে শেষ পর্যন্ত ইনজয় করেছি মুভিটা। মাত্র ৩০ মিলিয়ন বাজেট এর মুভিটিতে বেশ কিছু অসাধারণ অ্যাকশন সিকোয়েন্স রয়েছে, ক্রিটিকালি খুব একটা প্রশংসিত না হলেও মুভিটি ১৭৬ মিলিয়ন আয় করে বক্স অফিস এ সফল ছিলো।

9.Wonder Woman :- DCEU এর অনান্য মুভি গুলো Rotten Tomatoes এর হাতে মারা খেলেও এই মুভির approval rating ছিলো ৯২% এর পাশাপাশি মুভিটি অনেক গুলো বক্স অফিস রের্কড ব্রেক করছে। মুভিতে মুভিতে Gal Gadot এর পারফম্যান্স, স্ক্রিনপ্লে, অ্যাকশন সিকোয়েন্স, VFX এর কাজ সবকিছুই অসাধারণ ছিলো।

10.Blade runner 2049 :- প্রথম পার্ট না দেখায় এটা বুজতে একটু অসুবিধা হচ্ছিল তাই মাঝখানে একটু বিরতি দিয়ে প্রথম পার্টের প্লট টা পড়ে আবার কন্টিনিউ করিছি। মুভিটা বক্স অফিসে সফলতা না পেলেও ক্রিটিক্স দের মতে এই মুভিটি ছিল One of the best sequels of all time. পরিচালক Denis Villeneuve আবার করে দেখালো, আগের বছরের Arrival এর মতো আরো একটা অসাধারণ Sci-fi মুভি পেলাম আমরা।

What's Your Reaction?

লল লল
0
লল
আজাইরা আজাইরা
0
আজাইরা
চায়ের দাওয়াত চায়ের দাওয়াত
0
চায়ের দাওয়াত
জট্টিল মামা জট্টিল জট্টিল মামা জট্টিল
0
জট্টিল মামা জট্টিল
এ কেমন বিচার? এ কেমন বিচার?
0
এ কেমন বিচার?
কস্কি মমিন! কস্কি মমিন!
0
কস্কি মমিন!
কষ্ট পাইছি কষ্ট পাইছি
0
কষ্ট পাইছি
মাইরালা মাইরালা
0
মাইরালা
ভালবাসা নাও ভালবাসা নাও
0
ভালবাসা নাও

Comments 0

Your email address will not be published. Required fields are marked *

জেনে নিন ২০১৭ রিলিজ হওয়া অসাধারণ কিছু ছবির কথা

log in

Become a part of our community!

reset password

Back to
log in
Choose A Format
Personality quiz
Series of questions that intends to reveal something about the personality
Trivia quiz
Series of questions with right and wrong answers that intends to check knowledge
Poll
Voting to make decisions or determine opinions
Story
Formatted Text with Embeds and Visuals
List
The Classic Internet Listicles