ভ্যাকুয়াম ক্লিনারের সাথে যৌনকর্মের দায়ে এক নাগরিককে গ্রেফতার করেছে সৌদি পুলিশ


আমি জানি প্রথম বাক্য পড়েই আপনি আমার মত হাসাহাসি শুরু করে দিয়েছেন। কিন্তু পুরো ঘটনা জানলে আমার মত সিরিয়াস হয়ে যাবেন। কারণ, অভূতপূর্ব ঘটনাটি কিছু নতুন প্রশ্ন ও সমস্যার জন্ম দিয়েছে। এই পোস্ট সেই গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা করা জন্য।

প্রথমেই বলে রাখি, আইনের চোখে অপরাধী হলেও অসাধারণ উদ্ভাবনী চিন্তার জন্য লোকটি আমার মন জয় করে নিয়েছেন। এর আগে থ্রিইডিয়টস সিনেমায় ভ্যাকুয়াম ক্লিনার দিয়ে বাচ্চা প্রসবের মত অভিনব আইডিয়া পেয়েছি। আর এবার সৌদি নাগরিকটি দেখিয়ে দিলেন এই যন্ত্র দিয়ে আরো অনেককিছুই সাফল্যের সাথে টেনে বের করে আনা সম্ভব। এতে সেক্সডল কেনার টাকা সাশ্রয় হচ্ছে। তাছাড়া যৌনক্রিয়ার পর প্রশ্রাব করার মাধ্যমে ব্যক্তিগত সুয়ারেজ পাইপটি পরিষ্কার করার নিয়ম আছে। সৌদি নাগরিকের পদ্ধতির আধুনিকায়ন করেছেন। হাতের ছোঁয়া ছাড়াই সম্পূর্ণ স্বয়ংক্রিয় পদ্ধতিতে দ্রুত পরিষ্কার হচ্ছে। আবার পরবর্তীতে পরিষ্কার হতে গিয়ে বাড়তি পানি খরচ করার প্রয়োজন হচ্ছে না। যা মরুর দেশে পানি সাশ্রয়ে যুগান্তকারী ফলাফল বয়ে আনবে বলে মনে করি।

এবার আসি কে, কখন, কিভাবে, কেন ইত্যাদি প্রশ্নে-
১ঃ লোকটি ভ্যাকুয়াম ক্লিনারের সাথে সঙ্গমরত অবস্থায় তার স্ত্রীর কাছে ধরা পড়েন। প্রশ্ন হচ্ছে

ক) স্ত্রী কাছাকাছি থাকা অবস্থায় ভ্যাকুয়াম ক্লিনারের কী প্রয়োজন? নিছক আবিষ্কারের জন্য হলে স্ত্রী নিশ্চয়ই পুলিশকে জানাতেন না। তাহলে কেন?

খ) তিনি কি মুখফোড়ের মত “থাকিতে ভ্যাকুয়াম, বউয়ের কি কাম” ধরণের স্লোগানে বিশ্বাসী? যদি তাই হয়ে থাকে, তাহলে একটি ভ্যাকুয়াম ক্লিনার কি উপযুক্ত বিকল্প হতে পেরেছে?

গ). ক্লিনারের ছোট্ট সাকশান পাইপের মাধ্যমে যৌনক্রিয়ার মত চুড়ান্ত বিপদজনক ব্যাপারে কেন গেলেন? স্থায়ী বোল্টুর তুলনায় অভিযুক্তর নাটের ব্যাস অত্যধিক ছোট বলে পাইপের দ্বারস্থ হতে হলো?

২. অভিযুক্তের স্ত্রী জানিয়েছেন তার নিজেকে প্রতারিত মনে হচ্ছে। এই অভিযোগ জটিল এবং তর্কসাপেক্ষ। কারণ, একটা যন্ত্রের সাথে সঙ্গমও প্রতারণা হলে একদিন হাতের কাজকেও প্রতারণা বলে বসবে। তখন সেই দুনিয়ায় সব লোকই প্রতারক হয়ে যাবে! ঠিক কিনা?

৩. ব্যভিচারের অভিযোগে লোকটিকে রিমান্ডে নেওয়া হয়েছে। প্রশ্ন হচ্ছে ভ্যাকুয়াম ক্লিনারকেও রিমান্ডে নিয়ে ডলা দেওয়া উচিৎ কিনা। নিশ্চয়ই যন্ত্রের আওয়াজ বা আকারে কোন অশ্লীলতা ছিল।

৪. এই ঘটনা সৌদি আইনকে অভূতপূর্ব পরিস্থিতিতে ফেলে দিয়েছে। শরিয়া আইনে মানুষসহ যাবতীয় প্রাণীর সাথে ব্যভিচারের বিষয়ে শাস্তির বিধান থাকলেও ভ্যাকুয়াম ক্লিনারের সাথে যৌনকর্মের বিষয়ে কিছু উল্লেখ করা হয়নি। তাই এই অভিসার বা ব্যভিচারের শাস্তি নিয়ে পুলিশ বিপদে পড়েছে। তাদের ভাষ্যমতে এই প্রথম কোন ব্যভিচার পাওয়া গেল, যার শাস্তির বিধান শরিয়া আইনে নেই। লোকটি ধর্মীয় আইনে লিপিবদ্ধ অন্যায়গুলোর বাইরের একটা অন্যায় করে পুরো ব্যবস্থাকে বিপদে ফেলে দিয়েছে। তাই এটাকে ধর্ম অবমাননা হিসেবে দেখার সুযোগ আছে কিনা সেটাও একটা প্রশ্ন হতে পারে।

৫. ব্যভিচারের শাস্তি হচ্ছে পাথর ছুঁড়ে মৃত্যুদণ্ড। তবে অনেক শরিয়া আইন বিশেষজ্ঞগণ এই শাস্তিকেও খুব হালকা মনে করেন বলে জানলাম। প্রশ্ন হচ্ছে মৃত্যুদণ্ডের চেয়ে বড় শাস্তি কী হতে পারে? এনি আইডিয়া?

৬.যৌনক্রিয়ার এই প্রক্রিয়া আসলে কোন ধরণের ক্রিয়া?

অনুরোধঃ খেঁকশিয়ালের মত না হেসে সিরিয়াস হোন। কিছুদিন পর আমাদেরও কাজে লাগতে পারে। তাই সমাধান বিষয়ে এখানে আলোচনা করুন। বিশেষজ্ঞদের আমন্ত্রণ জানান।

Do Not Try This At Home
আপনার বাসায় জোয়ান স্বামী থাকলে ভ্যাকুয়াম ক্লিনার তালা মেরে রাখু

What's Your Reaction?

লল লল
1
লল
আজাইরা আজাইরা
1
আজাইরা
চায়ের দাওয়াত চায়ের দাওয়াত
0
চায়ের দাওয়াত
জট্টিল মামা জট্টিল জট্টিল মামা জট্টিল
0
জট্টিল মামা জট্টিল
এ কেমন বিচার? এ কেমন বিচার?
0
এ কেমন বিচার?
কস্কি মমিন! কস্কি মমিন!
0
কস্কি মমিন!
কষ্ট পাইছি কষ্ট পাইছি
0
কষ্ট পাইছি
মাইরালা মাইরালা
0
মাইরালা
ভালবাসা নাও ভালবাসা নাও
0
ভালবাসা নাও

Comments 0

Your email address will not be published. Required fields are marked *

ভ্যাকুয়াম ক্লিনারের সাথে যৌনকর্মের দায়ে এক নাগরিককে গ্রেফতার করেছে সৌদি পুলিশ

log in

Become a part of our community!

reset password

Back to
log in
Choose A Format
Personality quiz
Series of questions that intends to reveal something about the personality
Trivia quiz
Series of questions with right and wrong answers that intends to check knowledge
Poll
Voting to make decisions or determine opinions
Story
Formatted Text with Embeds and Visuals
List
The Classic Internet Listicles